Beauty Tips, Skin care

বগলের কালচে দাগ দূর করার জন্য ব্যবহার করুন ৫ টি সেরা ব্রাইটেনিং ক্রিম।

বগলের কালচে দাগ দূর করার জন্য ব্যবহার করুন ৫ টি সেরা ব্রাইটেনিং ক্রিম।

আন্ডারআর্ম হবে ঝকঝকে ফর্সা। এমনটা কে না চায়! আর আজকালকার দিনে সৌন্দর্যের বিষয়টি নিয়ে মেয়েরা অনেক বেশি সচেতন। আর স্টাইলিশ পোশাকের মধ্যে স্লিভলেস থাকবে না, তা কী হয়?

কিন্তু আন্ডারআর্মের কালো দাগের জন্য অনেকেই স্লিভলেস জামা কাপড় পরতে লজ্জা পান। কিন্তু এসব সমস্যা থেকে মুক্তি পাওয়ার চাবিকাঠি যে আপনার হাতেই রয়েছে, সেটি কি জানেন আপনি?

তবে গাঢ় আন্ডারআর্মটা আজকাল অনেক মহিলাই সমস্যার তালিকায় রাখেন না। যদি আপনি মনে করেন আপনার আন্ডারআর্মগুলি ফরসা কিংবা উজ্জ্বল অর্থাৎ কালচে দাগ দূর করতে চান. তাহলে অবশ্যই এই ক্রিমগুলো একবার ট্রাই করে দেখতে পারেন। এতে আপনার আন্ডারআর্মের কালচে দাগ দূর হবে এবং আপনি পরতে পারবেন স্লিভলেস পোশাকও। চলুন দেখে নেওয়া যাক সেরা আন্ডারআর্ম ব্রাইটনিং ক্রিমের একটি তালিকা।

সেরা আন্ডারআর্ম ব্রাইটনিং ক্রিম (Best Underarm Brightening Creams)

1. Laikou Niacinamide Whitening Cream – 100g
এই ক্রিমটি আন্ডারআর্ম এবং আপনার শরীরের অন্যান্য অংশে যেখানে কালচে দাগ রয়েছে সেখানে খুব ভালো কাজ করবে। যেমন কনই , ঘাড়, এবং হাঁটুতে । Niacinamide, α-Arbutin এবং 3-o-ethyl Ascorbic Acid সবই এর উপাদান হিসেবে ব্যবহৃত হয় যা আপনার স্কিন কে Bottom Layer থেকে স্কিন টা কে উজ্জ্বল করে তুলবে।

LAIKOU NIACINAMIDE WHITENING CREAM ত্বকের স্তরে গভীরভাবে প্রবেশ করতে পারে, মেলানিনকে বাধা দেয় এবং কালো দাগগুলিকে বিবর্ণ করে। সোডিয়াম হায়ালুরোনেটের উপাদানের সাথে, এটি সহজেই আপনার স্কিন এ মিশে যায় এবং দীর্ঘায়িত ব্যবহার আপনার ত্বককে উজ্জ্বল এবং স্বচ্ছ করে তুলতে পারে।

2. Laikou Japan Sakura Underarm Whitening Cream – 30g
এটি কার্যকরভাবে আন্ডারআর্ম, হাঁটু এবং কনুইতে জমে থাকা মেলানিন অপসারণ করতে পারে। প্রুনাস ল্যানেসিয়ানা ফুলের নির্যাস, ভিটামিন সি, নিয়াসিনামাইড এবং আলফা-আরবুটিন সমৃদ্ধ, এটি মেলানিন কমাতে পারে, ত্বকের স্বর উজ্জ্বল করতে পারে এবং Fine Line দূর করতে পারে। এটি সহজেই আপনার ত্বক এ মিশে আপনার ত্বককে মসৃণ এবং উজ্জ্বল করে তুলতে পারে।

3.Quiyum Underarm Beauty Cream – 30g
ভিটামিন এ এবং অন্যান্য সমৃদ্ধ উপাদান সহ, এই আন্ডারআর্ম ক্রিমটি মেলানিন উৎপাদন কমাতে এবং ত্বককে আলতোভাবে এক্সফোলিয়েট করতে সাহায্য করে, আপনাকে একটি মসৃণ এবং উজ্জ্বল চেহারা দেয়।
এই আন্ডারআর্ম ক্রিমটি শুধু আপনার আন্ডারআর্ম সাদা করে না, গন্ধমুক্তও রাখে। এটি কোনো চর্বিযুক্ত বা আঠালো দাগ ছাড়াই ত্বকে দ্রুত শোষিত হয়, যাতে আপনি সারাদিন আরামদায়ক এবং আত্মবিশ্বাসী বোধ করতে পারেন।

4.Quiyum Intensive Whitening Cream – 30g
এতে নিয়াসিনামাইড, আলফা-আরবুটিন এবং পেওনিয়া সাফ্রুটিকোসা রুট এক্সট্র্যাক্ট রয়েছে যা আপনার মেলানিনকে বাধা দেয় এবং হালকা করে। এবং এটি আপনার ত্বক এর পিগমেন্টেশন দূর করে , ত্বক কে ময়েশ্চারাইজ করে এবং ত্বক এর Elasticity বাড়ায়। এর ভিতর থাকা α-Arbutin দাগ এবং ব্রণের চিহ্ন দূর করে কারা Private Area মসৃন এবং উজ্জ্বল করে তোলে।

5.LILAC 3X Spot Lightener Alpha Arbutin Niacinamide – 50g
এই ক্রিমটি প্রাকৃতিকভাবে প্রাপ্ত আলফা আরবুটিন, নিয়াসিনামাইড এবং পাম্পকিন সিড অয়েল থেকে তৈরি যা আপনার ত্বকে সবচেয়ে কার্যকর উজ্জ্বল, ময়শ্চারাইজিং করে। ঘাড়, হাঁটু এবং কনুইয়ের কালো দাগ দূর করে। এবং এটি ত্বককে ময়েশ্চারাইজ করবে এবং সময়ের সাথে সাথে কালো দাগ, সূক্ষ্ম রেখা এবং বলিরেখা কমিয়ে উজ্জ্বল দেখাবে।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *